• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জে মাহমুদুল আলম বাবুর উদ্যোগে রাস্তাঘাটে জীবাণুনাশক স্প্রে

 

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জীবাণুনাশক পানি শনিবার স্প্রে করা হয়েছে।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুর উদ্যোগে কামালের বার্ত্তী বাজার, গাজীরপাড়া বাজার, বটতলা মোড়, দাসের হাট সহ বিভিন্ন সড়কে দিনব্যাপি জীবাণুনাশক পানি স্প্রে করা হয়।

এ সময় ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার ইউনিয়ন পরিষদের সদস্য এবং স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু এর আগে বিভিন্ন গ্রামের মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেছেন। এছাড়াও তিনি প্রতিদিন তার ব্যক্তিগত উদ্যোগে এলাকার অসহায় মানুষকে মাস্ক কিনে দিচ্ছেন।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।